১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট | Best Wedding Gift Under 1000 Taka

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট – আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ স্বাগতম জানাচ্ছি বেসিক টোয়েন্টিফোর আরো একটি নতুন আর্টিকেল। কেমন আছেন প্রিয় পাঠক বন্ধুগণ আশা করি আল্লাহর রহমতে আপনারা সকলেই ভালো আছেন। আপনি যদি ভেবে থাকেন ১০০০  টাকার মধ্যে বিয়ের গিফট কিনবেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য।

কারণ এই আর্টিকেলটির মাধ্যমে আপনি আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটি হল 1000 টাকার মধ্যে বিয়ের গিফট কোনগুলো দিলে সবচেয়ে ভালো হবে সেই সম্পর্কে। তাই ধৈর্য সহকারে আজকের আর্টিকেলটি সম্পন্ন করুন এবং জেনে নিন এক হাজার টাকার মধ্যে বিয়ের গিফট কোনগুলো?


১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট – Wedding Gift under 1000 taka

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট
১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট


আপনাকে হয়তো বন্ধু-বান্ধব অথবা আত্মীয়-স্বজনের কারো বিয়েতে আমন্ত্রণ করা হয়েছে। এবং আপনি ভাবছেন কিভাবে স্বল্পমূল্যে একটি আকর্ষণীয় গিফট দেওয়া যায়। হয়তো সেই কারণেই আজকে আমাদের এই আর্টিকেলটি পড়তে আসছেন বা গুগলে খোঁজাখুঁজি করছেন।


তবে আমি বলব আপনার কোন চিন্তা করার প্রয়োজন নেই কারণ আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনি নতুন নতুন গিফট আইডিয়া পেয়ে যাবেন। তো চলুন দেখে নেওয়া যাক ১০০০ টাকার মধ্যে বন্ধুবান্ধব অথবা আত্মীয়-স্বজনের বিয়েতে কি? গিফট দেওয়া যায়।


গিফট দেওয়ার ক্ষেত্রে প্রথমে আপনাকে একটা বিষয়ের উপর ধারণা রাখতে হবে যে আপনি যাকে গিফট দিচ্ছেন সে আসলে কোন বিষয়গুলো বেশি পছন্দ করে। এ বিষয়টি যদি আপনি জানতে পারেন তাহলে খুব সহজেই তার জন্য সঠিক গিফট নির্বাচন করতে পারবেন। তবে আপনি যার বিয়েতে যাবেন সে যদি শিক্ষিত হয়ে থাকে এবং বই পড়তে পছন্দ করে থাকে তাহলে আপনি ১০০০ টাকার ভিতরে মোটামুটি অনেকগুলো ভালো ভালো বই গিফট করতে পারবেন।


১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (রুপার নুপুর)

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট
১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট



আপনি যদি স্বল্প বাজেটে অর্থাৎ ১০০০ টাকার মধ্যে আপনার বান্ধবী অথবা আত্মীয়-স্বজনের কারো বিয়েতে রূপার পায়ের নুপুর গিফট করতে পারেন। বর্তমানে আপনি ১৮ ক্যারেটের এক ভরি রুপা এক হাজার টাকার ভিতরে পেয়ে যাবেন।


যা দিয়ে আপনি খুব সুন্দর একটি রূপার নুপুর গিফট করতে পারবেন।রুপার পায়ের নুপুর গিফট যাকে দিবেন সেও অনেক খুশি হবে।


১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট – ওয়ারড্রব

১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট


আপনি হয়তো অবাক হচ্ছেন যে ১০০০ টাকার মধ্যে কিভাবে ওয়্যারড্রব গিফট করা যায় ? হ্যাঁ অবশ্যই সম্ভব অবাক হওয়ার কিছু নেই কারণ বর্তমান সময়ে 1000 টাকার মধ্যে মোটামুটি লেভেলের একটি ওয়ারড্রব পাওয়া যায়। তবে আপনি যদি চান ভালো মানের একটি ওয়্যারড্রব গিফট করবেন সেটিও কিন্তু করতে পারবেন।


ধরুন আপনার বান্ধবী অথবা বন্ধু তার বিয়েতে আপনাদের বন্ধুদেরকে একসাথে আমন্ত্রণ করেছে। তো এখন আপনিসহ আপনার বন্ধুরা সবাই আপনার বন্ধু বিয়েতে যাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। এখানে আপনাদের বন্ধুর সাথে পরামর্শ করে প্রতিজন এক হাজার টাকা দিয়ে চার পাঁচ জনে মিলে কিন্তু ঘুম জছতযয় অনেক ভালো এবং বড় একটি ওয়ারড্রব গিফট  পারবেন।


এতে আপনি আপনার যে বন্ধু বা বান্ধবীর বিয়েতে এই উপহারটি গিফট করবেন সে কিন্তু অনেক বেশি খুশি হবে। কারণ ওয়ারড্রব হলো এখন ঘর শয্যার এবং নিত্য প্রয়োজনীয় একটি আসবাবপত্র। তাই আপনি চাইলে ১০০০ টাকার মধ্যে একটি ভালো ওয়ারড্রব গিফট করতে পারবেন।


১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট (শরবত গ্লাস সেট)


১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট
১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট


হ্যাঁ প্রিয় পাঠক বন্ধুরা আপনি চাইলে ১০০০ টাকার মধ্যে শরবত গ্লাস সেট আপনার আত্মীয়-স্বজন বা বন্ধু-বান্ধবদের  বিয়েতে গিফট করতে পারেন। যা আপনি খুব সহজে আপনার নিকটস্থ কোন দোকান অথবা অনলাইনে বিভিন্ন ই কমার্স ওয়েবসাইট থেকে বাড়িতে বসেই অর্ডার করে কিনতে পারবেন।


অথবা ফেসবুকে অনেক গ্রুপ ও পেজ রয়েছে যারা বিয়ের বিভিন্ন গিফট সেল করে থাকে আপনি চাইলে তাদের কাছ থেকে অর্ডার করে একদম সাজানো গোছানো বিয়ের গিফট কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনার বাড়িতে নিতে পারবেন।


১০০০ টাকার মধ্যে বিয়ের গিফটের লিস্ট


গিফট দিতে চাচ্ছেন সুন্দর কিন্তু বাজেট যেহেতু কম সেই কথা মাথায় রেখে আপনাদের জন্য কিছু গিফটের উপহারে একটি লিস্ট নিচে দিয়ে দিচ্ছি।


  • স্বর্ণালঙ্কার। 
  • পানির ফিল্টার। 
  • ডিনার সেট।
  • পান ও শরবত সার্ভিং সেট।
  • ওয়ারড্রব। 
  • ব্লেন্ডার মেশিন। 
  • হাত ঘড়ি। 
  • বেনেটি ব্যাগ।
  • ওয়ালেট।
  • সুন্দর শাড়ি। 
  • প্রিয় লেখকের বই সমূহ। 
  • টেবিল ল্যাম্প।
  • ফুল দানি।
  • ছবির ফ্রেম, ইত্যাদি। 


শেষ কথা: 


আজকের এই আর্টিকেলের মাধ্যমে ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট সম্পর্কে সংক্ষিপ্তভাবে আলোচনা করেছি। আশা রাখতেছি এই আর্টিকেলি আপনাদের জন্য একটু হলেই উপকারী হয়েছে। 


আর হ্যাঁ আজকের আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে এই আর্টিকেলটি শেয়ার করবেন যাতে তারাও ১০০০ টাকার মধ্যে বিয়ের গিফট  সম্পর্কে বিস্তারিত জানতে পারে।


ধন্যবাদ জানাচ্ছি আমাদের ওয়েব সাইটটিতে ভিজিট করার জন্য। এরকম সকল নিত্য নতুন সঠিক ইনফরমেশন সবার আগে পেতে চলে আসুন আমাদের Basictech24.com (বেসিক টেক টোয়েন্টিফোর.কম) ওয়েবসাইটটিতে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *